স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা আওয়ামী লীগ নেতা ওয়াহেদের

ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এম. এ. ওয়াহেদ। সোমবার রাতে পৌরসভার ওয়াহেদ টাওয়ারে তার ব্যক্তিগত কার্যালয় থেকে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি এ ঘোষণা দেন। ময়মনসিংহ ১১ শিল্পাঞ্চল ভালুকা আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি। পরে মনোনয়ন না পেয়ে নেতাকর্মীদের অনুরোধে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজি রফিকুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবু সাদাত সায়েম, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মহিউদ্দিন, রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা, মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকারাম হোসাইন, হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেসমিন নাহার রানী, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাকির হোসেন শিবলী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ছানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহাম্মেদ সুজন প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এম. এ. ওয়াহেদ বলেন, ‘দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনেই আমি স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিচ্ছি। দল থেকে আগেই নির্দেশনা আছে যে, চাইলে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেওয়া যাবে। আমি ভালুকাবাসীর সেবা করতে চাই। আমি সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী।’ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ ভালুকা আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু।