হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচনে তফসিল ঘোষণা

হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে তফসিল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকালে সমিতির কার্যালয়ে নির্বাচনী তফসিল ঘোষণা করেন, প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক মনিরুজ্জামান বাবলু।

তফসিল অনুযায়ী আগামি ১৬ সেপ্টেম্বর হাজীগঞ্জ বাজারস্থ হোয়াইট হাউজে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। এর আগে ২ ও ৩ সেপ্টেম্বর (শনিবার ও রবিবার) বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সমিতির কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে।

আগামি ৪ সেপ্টেম্বর সোমবার বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সিলগালা খামে মনোনয়নপত্র দাখিল, ৫ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে।

৬ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ এবং প্রতীক পাওয়ার পর থেকে ১৪ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীগণ নির্বাচনী প্রচার-প্রচারণা করবেন এবং ১৫ সেপ্টেম্বর নির্বাচনী সকল প্রচার-প্রচারণা বন্ধ থাকবে।

এরপর আগামি ১৬ সেপ্টেম্বর শনিবার হাজীগঞ্জ বাজারস্থ হোয়াইট হাউজে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহণ এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

নির্বাচন কমিশনের সদস্য সচিব মোহাম্মদ হাবীব উল্যাহর উপস্থাপনায় এসময় হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতি গঠন ও নির্বাচনী বিষয়ে কথা তুলে ধরেন, সমিতির সাবেক সভাপতি গাজী মো. বিল্লাল হোসেন ও সহ-সভাপতি মো. আব্দুল কাদের (কেবিএফ)।

তফসিল ঘোষণা অনুষ্ঠানে নির্বাচন কমিশনার মো. বিল্লাল হোসাইন পাটওয়ারী, সাংবাদিক হাবিবুর রহমান, মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, সাইফুল ইসলাম সিফাতসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মীরা এবং সমিতির সাবেক সদস্য ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।