২০২১-এ বিশ্ব হোক করোনামুক্ত : ন্যাপ

দেশবাসী এবং বিশ্ববাসী সবাইকে ইংরেজ ২০২১ সালের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া আশা প্রকাশ করেছে মুছে যাক সকল গ্লানি, ঘুচে যাক জরা। নতুন বছরের উল্লাসের চেয়ে এই বছর উৎকন্ঠা বেশি। আগামীকে ভালো রাখতে করোনা সর্তকতা মেনে চলার চেষ্টা করুক বিশ্ববাসী। ২০২১-এ বিশ্ব হোক করোনামুক্ত।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দলের দপ্তর সম্পাদক মো. নুরুল আমান চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বাণীতে নেতৃদ্বয় এই আশা প্রকাশ করেন।

তারা বলেন,২০২০ সালটি এখন আমাদের মনে স্মৃতি হয়ে থাকবে। গত বছরের করোনা মহামারিসহ বেশকিছু তিক্ত অভিজ্ঞতা যেমন বেদনার্ত করবে আবার অন্যদিকে নুতন উদ্যোমে এগিয়ে যেতে তাগিদ সৃষ্টি করবে। বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনা প্রবাহে নতুন বছরটিকে গণতন্ত্র, শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

নেতৃদ্বয় বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ণ, নির্যাতন। দূর হোক করোনা মহামারী। বন্ধ হউক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরণের দমনমুলক নৃশংসতা। নববর্ষের শুরুতে আমরা এ কামনা করছি। নতুন বছর সেই অন্ধকার দূর করবে মুক্তির আলোক বর্তিকায়, মানুষ সেই প্রত্যাশায় আছে।

নেতৃদ্বয় বলেন, ২০২১ সাল হচ্ছে বাঙ্গালি জাতির অহংকার মহান মুক্তিসংগ্রামের মাধ্যমে অর্জিত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তি। এই সূবর্ণ জয়ন্তিতে আমাদের শপথ হোসেন দুর্নীতি-দুর্বৃত্তায়ন মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য।

তারা দেশবাসী, প্রবাসী বাংলাদেশি এবং বিশ্ববাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং প্রত্যাশা করেন ২০২১-এ বিশ্ব হোক করোনামুক্ত।