ঠাকুরগাঁওয়ের দলিত ও আদিবাসীদের অনুকূলে সংবাদ প্রকাশে সাংবাদিকদের সাথে মতবিনিময়

দলিত ও আদিবাসীদের অনুকূলে সংবাদ প্রকাশের লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার ( ১৬ জুলাই) ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে প্রেমদীপ প্রকল্পের উপজেলা অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

ইকো সোশাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজনে ও হেকস ইপারের সহযোগিতায় সভায় পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুলের সভাপতিত্বে বক্তব্য দেন, ইএসডিও প্রেমদীপ প্রকল্পের সমন্বয়কারী সেরাজুল সালেকিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মেহের এলাহী। প্রকল্পের উপজেলা ম্যানেজার ওয়ালিউর রহমান , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এন কে রানা, সাংবাদিক কাজী নুরুল ইসলাম, বিষ্ণু পদ রায়, এন এন রানা, দলিত নেতা, আদিবাসী নেতা এনএনসি সম্পাদক ফান্সিস,সুমিৎরা হেমবন,শুকরু দেব শর্মা প্রমুখ।

এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এবং দলিত ও আদিবাসীরা উপস্থিত ছিলেন। সভায় উপজেলার বসবাসকারী দলিত ও আদিবাসীদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান বিষয়ে মতামত প্রকাশ করা হয় এবং দলিত ও আদিবাসীদের অনুকূলে সংবাদ প্রকাশের লক্ষ্যে সাংবাদিকদের আহবান জানানো হয়। দলিত আদিবাসি কমিউনিটির বিভিন্ন সমস্যা ও উন্নয়ন মূলক কাযক্রমের উপর স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ম্যানেজার ওয়ালিউর রহমান।