নেত্রকোনার মদনে তালুকদার শামীমকে আওয়ামীলীগের সাধারন সম্পাদক চায় তৃনমূলের জনগণ

আগামী ১১ অক্টোবর দীর্ঘ ৭ বছর পর নেত্রকোনার মদন উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে সামনে রেখে তৃনমূলের নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে।

উক্ত সম্মেলনে মদন পৌরসভার সাবেক মেয়র উপজেলা আওয়ামীলীগের বর্তমান কার্যকরী সদস্য আব্দুল হান্নান তালুকদার শামীমকে সাধারন সম্পাদক হিসাবে দেখতে চাই মদন উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা। তৃনমূল থেকে শুরু করে উপজেলার সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ধারনা করছেন আগামী ১১ অক্টোবর দ্বিবার্ষিক সম্মেলনে গরিবের বন্ধু সচ্ছ ত্যাগী কর্মী বান্ধব জননন্দিত নেতা আব্দুল হান্নান শামীম উপজেলার সাধারন সম্পাদক পদে নির্বাচিত হতে সকলের নিকট দোয়া প্রত্যাশী।

সাবেক মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম এ প্রতিনিধিকে বলেন, আওয়ামীলীগের জন্মলগ্ন থেকে আমার বাবা আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত ছিলেন। আমার বাবা বাংলাদেশ আওয়ামীলীগের মদন উপজেলা শাখার প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন। আমি আওয়ামী পরিবারের সন্তান। আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ উজ্জীবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মদন উপজেলায় ১৯৮৮ সাল হতে ১৯৯২ পর্যন্ত ছাত্রলীগের সভাপতি ছিলাম। ১৯৯৪ হতে ১৯৯৮ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগ মদন উপজেলা শাখার সাধারন সম্পাদক হিসাবে দায়িদ্ব পালন করি। মদন পৌরসভায় বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ছিলাম। মদন উপজেলা আওয়ামিলীগ শাখার সদস্য ছিলাম। বাংলাদেশ আওয়ামীলীগ মদন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ছিলাম। বর্তমানে আওয়ামীলীগ মদন উপজেলা শাখার কার্যকরী সদস্য।

তিনি আরো জানান, আমি ছাত্র জীবন থেকে দীর্ঘদিন রাজনৈতিক জীবনের অনেক বাধা বিপত্তি মোকাবিলা করে জোট সরকারের অন্যায় অত্যাচার প্রতিহত করে বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে রাখি। আমাকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা সুযোগ দিলে আমি সাধারন সম্পাদক পদে মনোনীত হতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে এই এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করার অঙ্গীকারবদ্ধ হন।