মাদারীপুরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামে এক হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে সাহেব আলী হত্যা মামলার আসামি আউয়াল মাতবরকে কুপিয়ে হত্যা করার ঘটনাটি ঘটেছে। নিহত আউয়াল মাদবর মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রাম এর কাশেম মাদবারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আউয়াল ব‍্যবসা করত। শনিবার রাতে সে নিজ দোকানে ঘুমিয়ে ছিল। সেই রাতে দুর্বৃত্তরা দোকান থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে। পরে তাঁর ডাক-চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন‍্য ভর্তি করে। সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যুবরণ করেন। এদিকে নিহতের ঘটনা নিয়ে এলাকায় এখন উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে আরো জানা গেছে, একটি হত্যা মামলার আসামি ছিলেন নিহত আউয়াল। কয়েক বছর আগে একই এলাকায় সাহেব আলী নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ঘটনায় সে হত্যা মামলার আসামি ছিলেন। নিহতের পরিবারের দাবি করছেন প্রতিপক্ষের লোকজন আউয়ালকে কুপিয়ে হত্যা করেছে।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আউয়াল নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তদন্তপূর্বক বিস্তারিত জানা যাবে।