ZEE UAE এর T20 লিগের সাথে বিশ্বব্যাপী মিডিয়া অধিকার চুক্তি স্বাক্ষর

UAE এর T20 লীগ আজ গ্লোবাল মিডিয়া এবং বিনোদন পাওয়ার হাউস ZEE এর সাথে একটি দীর্ঘমেয়াদী বিশ্ব মিডিয়া অধিকার চুক্তি স্বাক্ষর করেছে। লিগটি ভারত সহ সারা বিশ্বে একচেটিয়াভাবে ZEE চ্যানেল এবং এর OTT প্ল্যাটফর্ম ZEE5-এ সম্প্রচার করা হবে।
UAE T20 লীগ হল একটি পেশাদার ক্রিকেট টুর্নামেন্ট যেখানে 6 টি দল 34 টি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করছে যার মধ্যে রয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আদানি স্পোর্টস লাইন, কলকাতা নাইট রাইডার্স, ল্যান্সার ক্যাপিটাল, জিএমআর গ্রুপ এবং ক্যাপ্রি গ্লোবাল।

এমিরেটস ক্রিকেট বোর্ড-অনুমোদিত স্পেশাল এবং ফ্ল্যাগশিপ প্রফেশনাল টি-টোয়েন্টি ক্রিকেট লীগ 34টি ম্যাচে অংশগ্রহণকারী ছয়টি দল নিয়ে গঠিত

UAE T20 লিগের ম্যাচগুলি ZEE চ্যানেলে HSM (হিন্দি স্পিকিং মার্কেটস), ইংরেজি, হিন্দি এবং তামিল দক্ষিণ ও পূর্বে সম্প্রচার করা হবে। লিগ ZEE5 এবং বিশ্বব্যাপী একযোগে সরাসরি সম্প্রচার করা হবে।
সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগের চেয়ারম্যান খালিদ আল-জারউনি বলেছেন: লিগের সাথে যুক্ত ZEE-এর মতো সম্মানজনক সম্প্রচার অংশীদারের চেয়ে বেশি সন্তোষজনক আর কিছুই হতে পারে না। এবং বাণিজ্যিকভাবে সফল উদ্যোগ হওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ। এটা স্বাগত যে ZEE UAE T20-এ মিডিয়া অধিকার অধিগ্রহণের সাথে খেলা সম্প্রচারে পুনরায় প্রবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। লীগ। আমরা আত্মবিশ্বাসী যে ZEE নেটওয়ার্ক লিগের সমস্ত ম্যাচ দক্ষভাবে ক্রিকেট ভক্তদের কাছে পৌঁছে দেবে
রাহুল জোহরি, প্রেসিডেন্ট – ব্যবসা, দক্ষিণ এশিয়া, জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড, বলেছেন, “ZEE-তে, আমরা টি২০ লিগের জন্য UAE-এর অফিসিয়াল গ্লোবাল মিডিয়া অধিকার ধারক হতে পেরে আনন্দিত৷
আমরা আত্মবিশ্বাসী যে লিগ, যা ইতিমধ্যেই বিশ্বের কিছু বড় ক্রিকেট তারকা এবং দলের ফ্র্যাঞ্চাইজিদের আকর্ষণ করছে, বিশ্বের দর্শকদের জন্য দুর্দান্ত ক্রিকেট এবং বিনোদন প্রদান করবে। Zee তার প্ল্যাটফর্মের শক্তি ব্যবহার করে UAE এর T20 লীগকে ভারত এবং সারা বিশ্বের দর্শকদের কাছে নিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ এবং আশা করে যে এটি ভাল ফলাফল দেবে।
মুবাশ্বির ওসমানী, জেনারেল সেক্রেটারি, ECB, বলেছেন: “ইসিবি এই অংশীদারিত্বের জন্য UAE T20 লীগ এবং ZEE উভয়ের জন্যই শুভকামনা জানায়। আমরা ZEE-এর চ্যানেল এবং তাদের ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির বিস্তৃত পরিধিকে জানি এবং প্রশংসা করি। টুর্নামেন্টটি একটি দুর্দান্ত হবে। এমিরেটস ক্রিকেটের প্ল্যাটফর্ম স্থানীয় প্রতিভাকে লালন করতে এবং খেলোয়াড়দের প্রশিক্ষণ ও বিশ্বের সেরা খেলোয়াড়দের সাথে খেলার সুযোগ দিতে।
UAE T20 লীগ হল একটি পেশাদার ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক T20 ফরম্যাটের ক্রিকেট টুর্নামেন্ট যাতে 6টি ফ্র্যাঞ্চাইজি দল 34-ম্যাচের ইভেন্টে অংশগ্রহণ করছে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ল্যান্সার ক্যাপিটাল, জিএমআর গ্রুপ, আদানি স্পোর্টস লাইন, কলকাতা নাইট রাইডার্স এবং ক্যাপ্রি গ্লোবাল সংযুক্ত আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে একটি করে দল জিতেছে।