দুপুরে ঝগড়া : বিকেলে প্রেমিকার ফাঁস, সকালে প্রেমিকও

পাবনা জেলার ঈশ্বরদী উপজেলায় অল্প সময়ের ব্যবধানে গলায় ফাঁস দিয়ে দুই যুবক-যুবতী ‘আত্মহত্যা’ করেছেন।

পুলিশ জানায়, গতকাল রোববার দুপুরে স্বপ্না খাতুন (১৯) আর রোববার সকালে রফিকুল ইসলামের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। স্বপ্না রূপপুর গ্রামের মাছপাড়া এলাকার এনামুল হকের মেয়ে। আর রফিক পাকশী রেলওয়ে গার্লস স্কুলপাড়ার সহির উদ্দিনের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরেই স্বপ্না আর রফিকের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছে। গত শনিবার সকালে পাকশী কলেজ চত্বরে রফিক ও স্বপ্না খাতুনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরপর কলেজ থেকে ফিরে স্বপ্না খাতুন নিজ বাড়ির শোয়ার ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

রফিকের স্বজনরা জানান, স্বপ্নার আত্মহত্যার খবর পেয়ে রফিক কান্নায় ভেঙে পড়েন। সারা রাত নির্ঘুম থাকার পর ভোরে রফিক বাড়ি থেকে বের হয়ে যান। পরে সকালে তাঁরা শুনতে পান যে, পাকশী রেলওয়ে হাসপাতালের পাশে কদম গাছের ডালে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

রফিকের সহপাঠীরা জানান, রফিক ঈশ্বরদী ইপিজেডে নাকানো ইন্টারন্যাশনাল কোম্পানিতে চাকরি করতেন। তিনি বাঘইল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।

ময়নাতদন্তে দুটো ঘটনাই আত্মহত্যার আলামত পাওয়ায় এ ব্যাপারে থানায় দুটি অপমৃত্যুর মামলা করা হবে বলে জানান ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন।