মাগুরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

মাগুরা প্রতিনিধি : মাগুরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত স্বামী হাশেম মোল্ল্যাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতর ভাই সদর উপজেলার মাঝ গ্রামের ফারুক হোসেন অভিযোগ করেন, তার বোন খাদিজার সাথে ২০ বছর আগে একই উপজেলার লস্করপুর গ্রামে হাশেম মোল্লার বিয়ে হয়। কিন্তু তার বোনের কোন সন্তান না হওয়ায় সম্প্রতি হাসেম মোল্লা আবার বিয়ে করেন। বিয়ে পর থেকে হাসেম মোল্লা ও তার দ্বিতীয় স্ত্রী প্রথম স্ত্রী (তার বোনের) উপর নির্যাতন শুরু করে। সর্বশেষ গত ৩-৪ দিন আগে তারা দু’জনে মিলে ক্রিকেট ব্যাট দিয়ে খাদিজা পিটিয়ে মারাত্মক আহত করে তাদের (বাবার) বাড়ি পাঠিয়ে দেয়। এ সময় তারা স্থানীয়ভাবে তাকে ডাক্তার দেখান। কিন্তু মঙ্গলবার অবস্থার অবনতি ঘটলে মাগুরা সদর হাসপাতালে অনার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মাহবুব আল হাসান জানান, মরদেহ ময়না তদন্তর জন্য গতকাল বুধবার মাগুরা সদর হাসপাতাল মর্গে আনা হয়। এ ঘটনায় নিহতের ভাই ফারুক হোসেন স্বামী হাশেম মোল্লা ও তার দ্বিতীয় স্ত্রী লাভলী খাতুনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন। পুলিশ মামলার প্রধান অভিযুক্ত আসামী হাশেম মোল্লাকে গ্রেফতার করেছে।