১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ঐশ্বরিয়া

ফটো সাংবাদিকদের ওপর রেগে গেলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘কোনো অনুষ্ঠান নয়, কোনো ইভেন্টও নয় যে আপনারা ছবি তুলছেন। এভাবে ছবি তুলবেন না’ বলে ছবি শিকারীদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন রাই সুন্দরী। ছবি শিকারীদের সঙ্গে সম্পর্ক ভালো রেখেই চলতে দেখা যায় ঐশ্বরিয়াকে, কিন্তু এভাবে কেন চোটে গেলেন ‘বহু’ বচ্চন?

ঘটনাটা খুলে বলা যাক। প্রয়াত বাবার জন্মদিন উপলক্ষে মুম্বাইয়ে স্মাইল ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাই। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যাকে নিয়েই ওই অনুষ্ঠানে হাজির হন তিনি। জানা যায়, ওই সংগঠনের ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিচ্ছেন রাই। সেখানকার যে সমস্ত শিশুর ঠোঁট কাটা, তাদের অস্ত্রোপচারের দায়িত্ব নিচ্ছেন ঐশ্বরিয়া। ওই শিশুদের চিকিত্সার পুরো খরচ বহন করবেন ঐশ্বরিয়া। পাশাপাশি ওই অনুষ্ঠানে হাজির হয়ে বাবার জন্মদিন উপলক্ষ্যে শিশুদের সঙ্গে কেকও কাটেন।

আর সেখানেই হাজির হয়ে ‘বহু’ বচ্চন এবং আরাধ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ফটো সাংবাদিকরা। ক্যামেরার ফ্ল্যাশ যখন বার বার ঝলসে উঠতে শুরু করে, তখনই বিরক্ত হন ঐশ্বরিয়া। ছবি শিকারীদের উদ্দেশ্য করে ক্ষোভ প্রকাশ করেন। বলেন, এটা কোনো সিনেমার প্রিমিয়ার নয় কিংবা কোনো ইভেন্টও নয়। প্রসঙ্গত, এর আগে আরো একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হয়ে মুম্বাইয়ের একটি স্কুলের ১০০০ শিশুকে খাবার যোগানের দায়িত্ব নেন বচ্চন ‘বহু’ ঐশ্বরিয়া।