মেইন ম্যেনু

মেহেরপুরে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান, দুই নারী আটক

মেহেরপুরের গাংনীতে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। তবে সেখান থেকে সন্দেহভাজন দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলেও পাওয়া যায়নি কোনো অস্ত্র।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল থেকে গাংনী উপজেলার বামন্দীতে সৌদি প্রবাসী মিশকাত হোসেনের বাড়িটি ঘিরে রাখে পুলিশ। বেলা ১১টার দিকে পুলিশ সুপার আনিছুর রহমানের নেতৃত্বে অভিযান চালানো হয়। সেই বাড়ি থেকে সন্দেহজনক দুই ভাড়াটিয়া মাবিয়া ও তার মেয়ে রোজিনাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে।

মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান জানান, আমরা জানতে পারি এখানে যারা ভাড়াটিয়া উঠেছে তাদের চলাচল খুবই সন্দহজনক। সেই সূত্র ধরে কয়েকদিন ধরে পুলিশের কয়েকটি গোয়েন্দা সংস্থা এখানে কাজ করছে। আজ সকালে পুলিশ এই এলাকা ঘিরে ফেলে। আমরা অভিযান চালিয়ে তাদের আত্মসর্পণের কথা বুলি। তারা বেরিয়ে আসে। তবে আমরা এখানে কোনো ধরনের অস্ত্র পাইনি।

এসপি জানান, তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। গ্রেপ্তার করা হয়নি।

প্রসঙ্গত, সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে জঙ্গি তৎপরতা হঠাৎ করেই বেড়ে যায়। আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে ইতোমধ্যে জঙ্গি নেটওয়ার্ক অনেকটা তছনছ করে দিয়েছে। তবে এখনো পুরোপুরি নির্মূল হয়নি জঙ্গি কার্যক্রম। যেখানেই সন্দেহ হচ্ছে সেখানেই অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। জঙ্গি পুরোপুরি নির্মূল না হওয়া পর্যন্ত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা সংশ্লিষ্ট সরকারি দপ্তরগুলো।



মন্তব্য চালু নেই