ঈশ্বরগঞ্জের মাইজবাগে বঙ্গবন্ধুর স্বরণ সভায় সাবেক এমপি আবদুছ ছাত্তার

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার ৪৮ তম শাহাদাত বার্ষিকীর সম্মানার্থে সারাদেশের অংশ হিসেবে ঈশ্বরগঞ্জে মাসব্যাপী জাতীয় শোক দিবসের উদযাপনের অংশ হিসেবে মাইজবাগ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দোগে শোকসভা ও গণভোজ অনুষ্টিত হয়।

বুধবার (২৩ আগস্ট) অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা আবদুছ ছাত্তার বলেন আজকের এদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনাকে শ্রদ্ধার সাথে স্বরণ করছি।১৯৭৫ সালের১৫ই আগস্ট যারা দেশের জন্য শাহাদাত বরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করছি। সেই সাথে দেশ ও জাতির কল্যাণে সবাইকে কাজ করার আহবান করেন।

আলোচক হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ।অনুষ্টানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম।পরিচালনায় মাইজবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসন।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ মোঃ রফিকুল ইসলাম বুলবুল।এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ হারুন,যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভুইয়া,সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান তুর্ন,দপ্তর সম্পাদক আবুল কালাম,কোষাধক্ষ মতিউর রহমান মতি, ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মোঃ মাহবুবুর রহমান মাহবুব, মাইজবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য মোঃ ফরিদ মিয়া, মাইজবাগ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মোঃ আবদুল আউয়াল আকন্দ, সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামীলীগের লোকজন অংশ গ্রহণ করেন।শেষে উপস্থিত লোকজনের মাঝে বিশেষ তবারক বিতরন করা হয়।