এমপি-মন্ত্রীর আস্থাভাজন না হয়ে ভোটারদের কাতারে আসেন- বদি ফকির

এমপি মন্ত্রীদের পিছে ঘুরে তাদের তেলদিয়ে আস্থা অর্জন করে নির্বাচনী মাঠে জনগণের ভোট পাওয়া যায় না। তাই জনতার কাতারে এসে জনগনের একজন হয়ে তাদের ভালোবাসা নিয়ে ভোট নিতে হবে।

রবিবার (৫ মে) বেলকুচির জনতা সজাক হয়েছেন, তাদের নিজেদের ভোট তাদের পছন্দের প্রার্থীকেই দিবে। কোন এমপি মন্ত্রীর প্রার্থীকে বেলকুচির মানুষ তাদের ভোট দিবে না। রবিবার (৫ মে) বিকালে বেলকুচি উপজেলার রাজাপুর ডিগ্রী কলেজ মাঠে উপজেলা পরিষদ নির্বাচনী সভায় এসব কথা বলেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকির।

রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লাল মিয়ার সভাপতিত্বে নির্বাচনী সভায় তিনি আরও বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকে আমিনুল ইসলাম সরকার স্থানীয় এমপি আব্দুল মমিন মন্ডলের সমর্থন আদায় করে ভোটের মাঠে নেমেছেন। যার সাথে জনগণের কোন সম্পৃক্ততা নেই।

এমপির ক্ষমতার জোর আর টাকার জোরে ভোটারদের ভয়-ভীতি দেখিয়ে তিনি ভোট নেবেন এমন পায়তারা করে চলছেন। জোর করে ভোট নেবেন ইলেকশন কমিশনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ফলাফল ঘুরিয়ে নিবেন এমন চিন্তা করলে জনগণ আপনাদের ছাড় দিবে না। বেলকুচির সাধারণ ভোটারা সচেতন। তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে এবার বেলকুচিতে পরিবর্তন আনবে।

তিনি বলেন, কালো টাকা আর ক্ষমতার জোরে রাজনৈতিক মাঠে অবস্থান নেওয়া যায় কিন্তু ভোটের মাঠে নয়। নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী আব্দুল হামিদ আকন্দ, ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী ফজলুল হক ভাষানী, ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস প্রমূখ।