সিরাজগঞ্জে আসন্ন উপজেলা নির্বাচন নিয়ে জামায়াতের আমীর ও চেয়ারম্যান পদপ্রার্থী’র নানা অভিযোগ

সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনের কাজে বাঁধা না দিলেও অপপ্রচার চালাচ্ছে বিপরীত প্রার্থীরা বলে অভিযোগ করেন বেলকুচি উপজেলা জামায়াতী ইসলামের আমীর ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম সোহেল।

তিনি বেলকুচি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বলেন, একটি দলের নেতাকর্মীদের সমর্থিত প্রার্থীরা নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। তারা বলেন, জনগণের ভোটে বিজয়ী হলেও আমি ফলাফল ঘরে নিয়ে আসতে পারবো না এবং কোথায়ও কোথায়ও ভোটারদের বিভ্রান্ত করতে তারা বলছেন আমি নাকি ভোট থেকে সরে দাঁড়াবো।

সোমবার (০৮ এপ্রিল) দুপুরে বেলকুচি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন এসকল অভিযোগ করেন তিনি। সংবাদ সম্মেলনের তিনি আরও বলেন, বিএনপি ও জামায়াতি ইসলাম বর্তমান রাজনৈতিক আন্দোলন এক হলেও তাদের মধ্যে ভিন্নতা রয়েছে। জামায়াতী ইসলামের কেন্দ্রীয় পর্যায় থেকে নির্বাচনের ব্যাপারে এখনও পর্যন্ত কোন নির্দেশনা না আসলেও স্থানীয় পর্যায়ে জনগনের সমর্থিত ব্যাক্তিরা নির্বাচন করবেন।

তিনি জানান, বর্তমান প্রেক্ষিতে বিত্তশালী প্রার্থীদের অর্থের তুলনায় আমি কিছুই না। তাই তারা সেই ভোটের ফলাফলকেই বদলে দেবার অপপ্রচার করছেন। এসময় তিনি সুষ্ঠু নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট। তিনি আরও বলেন, ইতিপূর্বে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলাম। আদর্শ ও সততার সাথে কাজ করে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়েছি।

সে সময় উন্নয়নের মধ্য দিয়ে উপজেলার কার্যক্রমকে ত্বরান্বিত করেছি। আগামীতে চেয়ারম্যান হলে স্থানীয় সকলদের নিয়ে উন্নয়ন ও অগ্রযাত্রার পথে চলবো। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলার নায়েবে আমীর মাওলানা আব্দুল রাজ্জাক, উপজেলা জামায়াতের যুগ্ন-সাধারন সম্পাদক মাহবুবুর রশীদ শামীম, উপজেলা ছাত্র শিবিরের অফিস সম্পাদক আরিয়ান ইসমাইল, রব্বানীসহ গম্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।