কলারোয়া কলেজের সূবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশন হেল্পবুথ উদ্বোধন হলো ঝাউডাঙ্গায়

কলারোয়া সরকারি কলেজের সূবর্ণজয়ন্তী উপলক্ষে অনলাইন রেজিস্ট্রেশন হেল্পবুথ উদ্বোধন করা হয়েছে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে ঝাউডাঙ্গা বাজারের তাসফিক টেলিকমে ওই বুথের উদ্বোধন করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম।

১৯৬৯ সালে প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত কলারোয়া সরকারি কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী ও তাদের পরিবার অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে সূবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। এজন্য নিজেরাই অনলাইন রেজিস্টেশন করতে পারবেন। এর পাশাপাশি উদ্বোধন হওয়া বিভিন্ন এলাকার বেশ কয়েকটি হেল্পবুুথ থেকেও রেজিস্ট্রেশন করা যাবে। আগামি ১৩ এপ্রিল রোজার ঈদের পরদিন ওই অনুষ্ঠান কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। নানান অনুষ্ঠানমালার মাধ্যমে মিলনমেলার আয়োজন করা হচ্ছে বলে জানান সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

ঝাউডাঙ্গায় অনলাইন রেজিস্ট্রেশন হেল্পবুথ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন কলারোয়া সরকারি কলেজের সাবেক ভিপি ও ঝাউডাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, প্রভাষক জহিরুল ইসলাম শাহিন, সমাজসেবা অধিদপ্তরের খুলনা বিভাগের সহকারী পরিচালক শেখ ফারুক হোসেন, আব্দুস সামাদ, নিবন্ধিত আওয়ার নিউজ বিডির সম্পাদক আরিফ মাহমুদ, রেজাউল ইসলাম, রেজিষ্ট্রেশন কমিটির আহবায়ক শেখ আলমগীর কবির বাবু, সদস্য সচিব ডা.হাবিবুর রহমান, প্রচার কমিটির সদস্য সচিব শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন, শিক্ষক আরিফুজ্জামান কাকন, শিক্ষক আব্দুল ওহাব মামুন, সাংবাদিক মোস্তাক আহমেদ, মিজানুর রহমান, এসএম আনাম, উৎস কুমার, আয়োজক তাসফিক টেলিকমের সত্বাধিকারী দেলোয়ার হোসেন।

এসময় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম বলেন, ‘আগামি ১৩ এপ্রিল কলারোয়া সরকারি কলেজের সূবর্ণজয়ন্তী হবে এক মাইলফলক। আয়োজনটি পরিণত হবে স্মৃতি রোমান্থের এক মিলনমেলায়।
সেজন্য কলারোয়া সরকারি কলেজের সকল প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের আগামি ৩১ জানুয়ারীর মধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করা আহবান জানানা তিনি।