নৌকার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে জনপ্রতিনিধিদের ভোট প্রার্থনা অ্যাডভোকেট নিলুফার আঞ্জুমের

স্মার্ট গৌরীপুর বিনির্মাণে ১৪৮,ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট নিলুফার আনজুম পপির নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে ভোট প্রার্থনা করছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।
শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের সাথে দুই ধাপে মতবিনিময় করেছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান ও গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে নৌকা প্রতীকে এ ভোট প্রার্থনা করেছেন।

সৈয়দ রফিকুল ইসলাম মত-বিনিময় সভায় বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বঞ্চিত হই। এই আসনে দল থেকে নৌকা প্রতীক দেয়া এডভোকেট নিলুফার আনজুম পপিকে। আমরা জনপ্রতিনিধিরা দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে এলাকার উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে একাট্টা হয়ে মাঠে কাজ করছি। ভোটের মাঠে নৌকার জোয়ার এসেছে। আমরা নৌকার প্রার্থীকে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবো।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, ‘বিগত সময়ে এই আসন থেকে যে দলের প্রার্থী পাস করতো। সরকার গঠন করতো বিপরীত দল। এই কারণে আমার উন্নয়ন থেকে পিছিয়ে ছিলাম। ২০০৮ সাল থেকে এই আসনে আওয়ামী লীগ প্রার্থী পাসের পাশাপাশি সরকার গঠন করায় এখানে উন্নয়ন শুরু হলেও শতভাগ সম্ভব হয়নি। তাই এডভোকেট নিলুফার আনজুম পপি নৌকা প্রতীক পাওয়ায় আমাদের এলাকায় উন্নয়ন করার সুবর্ণ সুযোগ এসেছে। আমরা জনপ্রতিনিধিরা সবাই ঐক্যবদ্ধ। নৌকার বিজয় সুনিশ্চিত’।

গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী, মাওহা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আল ফারুক, সহনাটি ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন কাদের রুবেল, ডৌহাখলা ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম, ভাংনামারী ইউপি চেয়ারম্যান নেজামুল হক সরকার, পৌরসভার নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু প্রমুখ।