যশোরের বাগআঁচড়া হাইস্কুলে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

যশোরের শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ভালো ফলাফল অর্জন করা শিক্ষার্থীদের মাঝে চেয়ার, স্কুল ব্যাগ, প্লেট ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য জায়নামাজ এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জন্য সম্মাননা ক্রেস্ট উপহার দেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আবুল কালাম আজাদসহ তার বন্ধুরা।
এছাড়া প্রাক্তন প্রধান শিক্ষক মমতাজ আহমেদের স্মৃতির স্মরণে তার পরিবারের পক্ষ থেকে প্রতি বছর একজন সর্বোচ্চ মেধাবী শিক্ষার্থীকে একটি করে গোল্ড মেডেল দেয়া হয়। সেই উপহারটি অর্জন করে দশম শ্রেণীতে উত্তীর্ণ তাহসিন জাহান তন্দ্রা।

প্রধান শিক্ষক খাঁন আরিফ হাসান আহমদের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক কাজী জুবায়েদ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির সভাপতি সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব রবিউল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আবুল কালাম আজাদ, মনিরউদ্দিন, শরিফুল ইসলাম, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

এদিকে, বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজে প্রধান শিক্ষিকা মোছা. শাহানারা খাতুনের সভাপতিত্বে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।