কান্নাকাটি করে সহানুভূতি পাওয়ার চেষ্টা করছেন খালেদা

আদালতে গিয়ে কান্নাকাটি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সহানুভূতি পাওয়ার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সহানুভূতি আদায় ও রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য খালেদা জিয়া আদালতে গিয়ে মায়াকান্না করছেন।

শুক্রবার দুপুর ১২টায় নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়া আদালতে আওয়ামী লীগ ও শেখ হাসিনা সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করছেন তা রাজনৈতিক ভাষা নয়, রাস্তার ভাষা।’

খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর খালেদা জিয়াকে সান্ত্বনা দিতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখা করতে না দেয়ার ব্যাপারে সমালোচনা করেন কাদের। তিনি বলেন, ‘ছেলেহারা মাকে সান্ত্বনা দিতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নিষ্ঠুর আচরণের মুখোমুখি হয়েছেন, তা বিশ্বের কোনো সভ্যতার মধ্যে পড়ে না।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার ও পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

বিকালে মন্ত্রী একইস্থানে উপজেলা আওয়ামী মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন।