কালিগঞ্জের মৌতলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলোচনা সভা

কালিগঞ্জ উপজেলার মৌতলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) শুক্রবার বেলা ১১টায় ইউনিয়ন বিড পুলিশিং এর আয়োজনে ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন বিড অফিসার মোকাদ্দেস হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মহাইমেনুর রশিদ।

এসময় আরো বক্তব্য রাখেন কুমিল্লা পিলখানার উপ-পুলিশ পরিদর্শক মনির তরফদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার, ইউনিয়ন পরিষদ সচিব মহাশিন কবীর, মৌতলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত সাহা, রানিতলা বাইতুন নূর জামে মসজিদের ইমাম মাওলানা আফসার উদ্দিন প্রমূখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সম্প্রতি কুমিল্লায় ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশের বিভিন্ন যায়গায় এক শ্রেনীর স্বার্থনেশী মহাল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে। কালিগঞ্জ উপজেলার কোন ইউপিতে কেউ যদি সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে তবে তাকে কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না এবং ধর্মকে নিয়ে কাউকে ব্যবসা করতে দেওয়া হবে না।

এছাড়া তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কেউ যদি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করে তবে তাকে ও কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না।