কুড়িগ্রামে অভিনব কায়দায় আলুর বস্তায় মাদক পরিবহন: গাঁজাসহ মাদককারবারি আটক

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার একটি চৌকস পুলিশ টিম ১৭ মার্চ রাতে নাগেশ্বরী থানাধীন বিএসসি মোড় নামক স্থানের পাঁকা রাস্তার উপর থেকে ভূরুঙ্গামারী হতে ঢাকাগামী একটি বাসে অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় আলুর বস্তায় আলুর ভিতরে লুকানো ১০ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ দক্ষিণ রামখান (শুকুরটারী) গ্রামের কুখ্যাত মাদক কারবারি পূর্বের একাধিক মামলার আসামী মোঃ হাফিজুর রহমান (৪০)’কে হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, মাদক কারবারি হাফিজুরের নাগেশ্বরী ও ফুলবাড়ী থানায় মাদক ও জুয়া আইনে দুটি মামলা রয়েছে। সে কৌশলে আলুর বস্তায় মাদক পরিবহন করার চেষ্টা করেছিলো কিন্তু নাগেশ্বরী থানা পুলিশের চৌকস অভিযানে সে সফল হতে পারেনি। উক্ত বিষয়ে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

তিনি আরো বলেন, কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ