কুড়িগ্রামে বিকাশের ১৫ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৩ ছিনতাইকারী আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দিনে-দুপুরে বিকাশ কর্মীর ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

ভূরুঙ্গামারী ও কচাকাটা থানা পুলিশের যৌথ অভিযানে এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা থেকে রবিবার (১৯ মার্চ) বিকেলে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৭ লাখ ৬০ হাজার টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে । পরে আটক তিনজনকে ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃতরা হল নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বোয়ালের ডারা গ্রামের আজিজুল হকের পূত্র খাদেমুল ইসলাম (২৭), নাগেশ্বরী পৌরসভার মন্টিটারি দিঘিরপাড় এলাকার মৃত সতিমোহন বর্মনের পূত্র প্রসেনজিৎ বর্মণ (২৬) ও ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের ছনবান্ধা খলসেকুড়ি এলাকার খলিলুর রহমানের পূত্র মুন্নাফ আলী(২৫)। এই ঘটনার মূলহোতা বঙ্গসোনাহাট ইউনিয়নের গনাইরকুঠি গ্রামের হালিম মন্ডলের পূত্র মোস্তফা মন্ডল (২৮) পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার (১৯ মার্চ) দুপুরে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্সের কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ‍্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে কচাকাটা রোডে রওয়ানা দেন। তারা ভূরুঙ্গামারী- সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষিমোড় পৌছলে পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মটরসাইকেল যোগে এসে তাদের মটর সাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে ৯৯৯ এ ফোন পেয়ে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ অভিযানে নামেন।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, খবর পাওয়ার সাথে সাথে কচাকাটা থানা ও ভূরুঙ্গামারী থানার পুলিশ সারাসি অভিযান পরিচালনা করে। ছিনতাই হওয়া টাকার আংশিকসহ তাদেরকে আটক করা হয়েছে। অপর ছিনতাইকারীকে আটক এবং বাকী টাকা উদ্ধারে চেষ্টা চলছে।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজাহার আলী বলেন, আটক তিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।