কেউই টাকার বিনিময়ে পদায়ন পাননি, যার ভাগ্য সে নির্ধারণ করেছে

সাতক্ষীরায় সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ সদস্যদের ব্যতিক্রমী পদায়ন করা হয়েছে। লটারির মাধ্যমে তাদের প্রত্যেকের কর্মস্থল নির্ধারণ করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে বিভিন্ন জেলা থেকে বদলি সূত্রে সাতক্ষীরা জেলায় যোগদানকৃত এসআই, এএসআই, নায়েক, কনস্টেবলদের কে বিভিন্ন থানা, ফাড়ি, ক্যাম্পে লটারির মাধ্যমে পদায়ন প্রদান করেন হয়েছে।

এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার জনাব কনক কুমার দাস (ক্রাইম অ্যান্ড অপস্) সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, কেউই টাকার বিনিময়ে পদায়ন পাননি। সবাই নিজের হাতে লটারি টেনে নিজেদের ভাগ্য নির্ধারণ করেছেন। কাজেই ভালো করে কাজ করতে হবে। নিজেদের কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। যেকোনো কর্মস্থল থেকে ভালো কাজ করার সুযোগ রয়েছে। ভালো কাজ করলে ভালো মূল্যায়ন পাওয়া যায়। যারা ভালো কাজ করবেন তারা আরো ভালো জায়গায় পদায়ন নিতে পারবেন।

জেলায় এ বছর মোট ৬৬ জন কনস্টেবল থেকে এএসআই পদে এবং কনস্টেবল থেকে টিএসআই পদে ৫ জন, এএসআই থেকে এসআই পদে ২৬ জন পদোন্নতি পেয়েছে। তারা পরীক্ষার মাধ্যমে এ পদোন্নতি পায়। পরীক্ষার সময়ও লটারির মাধ্যমে তাদের আসন নির্ধারণ করা হয়েছিল।