কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন যশোরের রিজওয়ান

বাংলাদেশ আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক হয়েছেন যশোর সদরের শেখ রিজওয়ান আলী।

গত রবিবার (৩১শে জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর স্বাক্ষরিত বর্তমান পূর্ণাঙ্গ কমিটি হতে বিতর্কিত ও পদত্যাগের মাধ্যমে শূন্য হওয়া পদের প্রেক্ষিতে প্রদানকৃত কমিটিতে জায়গা করে নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ও যশোরের সন্তান শেখ রিজওয়ান আলী।

শেখ রিজওয়ান আলী কলেজ জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন। তিনি শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হল ছাত্রলীগের সহ সভাপতির দ্বায়িত্ব পালন করেন। তিনি তার বিভিন্ন সামাজিক কর্মকান্ডের জন্য নিজ জেলা যশোরে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ হিসাবে পরিচিত।

নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে শেখ রিজওয়ান আলী বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আমি বিশ্বাসী। আমাকে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, “তারা আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন তা আমি সর্বদা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করব। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য সর্বদা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে নিজেকে নিয়োজিত রাখবো।”