খাগড়াছড়িতে পৃথক ২টি ঘটনায় মাটিরাঙ্গা ও মানিকছড়িতে লাশ উদ্ধার

খাগড়াছড়ি পার্বত্য জেলায় পৃথক ২টি ঘটনায় মাটিরাঙ্গা নিখোঁজের ৪দিন পর মোটরসাইকেল চালকের গলিত লাশের সন্ধান ও মানিকছড়িতে লাশ উদ্ধার করা হয়েছে। জেলার মাটিরাঙ্গায় নিখোঁজের ৪দিন পর ওমর ফারুক(২১) নামে এক মোটরসাইকেল চালকের গলিত লাশের সন্ধান পাওয়া গেছে।

ফারুক তবলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড মোল্লাবাজার এলাকার হাফিজ উদ্দিনের ছেলে বলে বলে জানা গেছে।
রোববার(৪ঠা জুন) বিকোলে উপজেলার আমতলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মতু মগপাড়ায় এলাকায় স্থানীয়রা গরু আনতে গেলে সীমান্তবর্তী এলাকায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ(তদন্ত) আমজাদ হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনস্থলে পৌঁছে লাশটি উদ্ধার কাজ করেছে। উদ্ধার শেষে পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ৩১মে সন্ধা ৭টা ৩০মিনিটের দিকে মোটর সাইকেলে ভাড়া যাত্রী নিয়ে মাটিরাঙ্গা যাওয়া পথে ফারুক নিখোঁজ হয়।

এদিকে খাগড়াছড়ি জেলার মানিকছড়ির যোগ্যাছোলা ইউনিয়নের আছাদতলী সংলগ্ন রৌশনআলী পাড়া থেকে মনির হোসেন(৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলার রৌশন আলী পাড়া থেকে গত শুক্রবার ২রা জুন রাতে খবর পু্লশি নিহতের লাশ উদ্ধার করে। মো: মনির হোসেন স্ত্রীর সাথে অভিমান করে বিষপান করে জঙ্গলে গিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয় সূত্র জানায়।

সূত্রে জানা যায়, ২রা জুন শুক্রবার জুম্মার আগে স্ত্রী ও ১২বছর বয়সী পুত্র সন্তানের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বিষের বোতল নিয়ে বেরিয়ে যায় মো: মনির হোসেন। পরে অনেক খোঁজা খুজির পর রাত সাড়ে ১০টার পর জঙ্গলে লাশের সন্ধান পায় স্বজনরা।
পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত মনির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের রৌশনআলী পাড়ার বাসিন্দা ছিদ্দিকুর রহমানের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী(মুদি দোকানদার) বলে জানা যায়। মানিকছড়ি থানা পুলিশ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।