খাগড়াছড়ির পানছড়িতে পাচারকালে ভারতীয় চিনিসহ গ্রেপ্তার – ৪

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলাতে বিজিবি সদস্যদের সঙ্গে জব্দ করা পাচারকালে ভারতীয় চিনিসহ ৪জন ব্যক্তি অটক করা হয়েছে। জেলার পানছড়ি উপজেলার লোগাং সীমান্তে ৬৫বস্তা ভারতীয় চিনিসহ একটি ট্রাক্টর জব্দ করা হয়েছে।

গতকাল ৪ মে শুক্রবার রাতে দুদুকছড়া এলাকায় ৩বিজিবি লোগাং জোন এ অভিযান পরিচালনা করে। লোগাং বিওপির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার ধনঞ্জয় কুমারের নেতৃত্বে এ সময় ট্রাক্টরের চালকসহ চারজনকে আটক করা হয়। ৩বিজিবি লোগাং জোন অধিনায়ক লে. কর্নেল একেএম আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বিজিবি সূত্র জানায়, আটককৃতরা হলেন ট্রাক্টরের চালক দমদম গ্রামের মো: ইদ্রিস আলীর ছেলে আবুল খায়ের(৪৫), মোল্লাপাড়া গ্রামের শহিদ দেওয়ানের ছেলে মো: জসিম(৩০), ইব্রাহিমের ছেলে বাবুল মিয়া(৪০) এবং মধ্যনগর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো: রাকিব(২২)। চিনি ও ট্রাক্টরসহ আসামিদের শনিবার পানছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: হারন রশিদ বলেন, আটককৃতদের মামলার মাধ্যমে খাগড়াছড়ি বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে. কর্নেল একেএম আরিফুল ইসলাম বলেন, সীমান্ত চোরাচালান বন্ধে বাংলাদেশ বর্ডার গার্ড সব সময় সচেতন আছে। এ ধরনের অভিযান চলমান অব্যাহত থাকবে।