খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আর্থিক সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা দিল সেনাবাহিনী

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলায় আর্থিক সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা দিল সেনাবাহিনী। জেলার মাটিরাঙ্গা জোন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় স্থানীয় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার(৯ই মে) সকালের দিকে অত্র জোন কর্তৃক অসুস্থ অসহায় তিন জন ব্যক্তিকে চিকিৎসার জন্য ২০হাজার টাকা করে সর্বমোট ৬০হাজার টাকা মানবিক সহায়তা প্রদান করা হয়।

এদিকে মাটিরাঙ্গা জোনের তত্বাবধানে সেন্ট প্যাট্রিক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। চিকিৎসা সেবা কর্মসূচিতে মাটিরাঙ্গা জোনের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন সাইফুজ্জামান সায়ক স্থানীয় পাহাড়ি-বাঙালিদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ প্রদান করেন।

এ সময় কর্মসূচিতে মোট ২৭০জন পাহাড়ি উপজাতি নারী ও পুরুষ এবং ১৮০জন বাঙালি নারী পুরুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। যার ফলে জোনের দায়িত্বপূর্ণ এলাকার জনসাধারনের মাঝে মাটিরাঙ্গা জোন কর্তৃক এরকম মানবেতর কার্যক্রম ইতিবাচক সাড়া ফেলে।
এছাড়া মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো: কামরুল হাসান পিএসসি এবং জোনের উপ-অধিনায়ক মেজর মো. মুরাদ হোসাইন পিএসসি উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো: কামরুল হাসান পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামিতেও এ ধারা অব্যাহত থাকবে।