খাগড়াছড়িতে কিশোরী ধর্ষনের অভিযোগে মামলা, আটক-১

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলাতে কিশোরীকে শ্লীলতাহানির ও ধর্ষনের অভিযোগে মামলায় ধর্ষককে আটক করেছে পুলিশ। জেলার মানিকছড়ি উপজেলার পান্নাবিল গ্রামে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠে।

এ ঘটনায় সোহেল হোসেন (২২) নামে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানা সূত্র জানায়, সোমবার (৩ আগস্ট) রাতে ঐ কিশোরীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়।

মানিকছড়ি উপজেলার ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী (১৫)কে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগে প্রতিবেশি নুরুন নবীর পুত্র সোহেল হোসেন (২২) এর বিরুদ্ধে মামলা হওয়ার পর তাকে আটক করা হয়েছে।

স্থানীয় ও বাদীর অভিযোগ সূত্রে জানা গেছে, বিগত ১বছর যাবৎ বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ঐ কিশোরীর সাথে শারীরিক সম্পর্ক করে সোহেল। এক পর্যায়ে ঐ কিশোরী সোহেলকে বিয়ে করতে বললে সোহেল শারীরিক সম্পর্ক ও বিয়ে করার কথা অস্বীকার করে। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে খুলে বললে রোববার (২ আগস্ট) রাতে ভুক্তভোগী কিশোরীর মা ধর্ষণকারী সোহেলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিকছড়ি থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০১। পরে পুলিশ সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার পর আসামি সোহেল হোসেনকে আটক করতে সক্ষম হয়।

এদিকে, ৩ আগস্ট বিকেলে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকেও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।