খাগড়াছড়িতে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি ইফতার ও দোয়া মাহফিল

খাগড়াছড়ি পার্বত্য জেলায় বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি জেলা শাখার উদ্যোগে আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে খাগড়াছড়ি সদরস্থ ফোর পয়েন্ট রেস্টুরেন্টে এই আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা ও দোয়া মাহফিলে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক ডেন্টিস্ট মো: বেলাল হোসেন, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক ডেন্টিস মো: সাদ্দাম হোসেন, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি যুগ্ম সাধারণ সম্পাদক ডেন্টিস্ট শহিদুল ইসলাম সোহাগ, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি ডেন্টিস মো: কালাম, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খাগড়াছড়ি জেলা শাখার সংগঠনিক সম্পাদক ডেন্টিস্ট মো: ইউনুস মিয়া, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খাগড়াছড়ি জেলা শাখার সংগঠনিক সম্পাদক ডেন্টিস্ট মো: জাহাঙ্গীর আলম, ডেন্টিস মো: ওমর ফারুক।

এতে খাগড়াছড়ি শাখার সভাপতি মো: সেলিম সবাইকে রমজানুল মোবারকের শুভেচ্ছা জানিয়ে বক্তব্যে বলেন, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির হাইকোটের রিট করার কারণে আমরা নিরাপত্তা নিরাপদ ভাবে প্র্যাকটিস করছি। এটা অস্বীকার করার সুযোগ নেই। সংগঠন আমাকে যেখানে ডাকবে সেখানে আমি যাব। বিটিইবি ও আইএইচটি সদস্যদেরকে নিয়ে এক সঙ্গে কাজ করতে চাই। কারণ ঐক্য শক্তি, একতাই বল। আমরা এক হবো না কেন আপনারা চিন্তা করে দেখেন একই সিলেবাসে লেখাপড়া হচ্ছে আপনারাও মেডিকেল অ্যাসিস্ট্যান্ট পড়ছে। আসুন একে অপরের প্রতি রাগ হিংসা ও ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ রেখে একসঙ্গে কাজ করি।

এসময় খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি সদস্য ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলে মহান রাব্বুল আলামীনের নিকট দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।