খাগড়াছড়ি লক্ষ্মীছড়ি বিদায়ী ও নবাগত জোন অধিনায়ককে সম্মাননা

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী লক্ষ্মীছড়ি জোনে মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩ মার্চ) জোন সদরে অনুষ্ঠিত সভায় এলাকার সার্বিক পরিস্থিতি তুলে ধরে বলেন বিদায়ী জোন অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ জাহাংগীর আলম।

করোনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে ছিলো সেনানাবহিনী। অপরাধ দমনে অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী আটক, গহীণ অরণ্যে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আটকসহ বিপুল পরিমান গাঁজা ক্ষেত ধ্বংস করার কথা উল্লেখ করেন বক্তৃতায়।

এছাড়াও অসহায় ও দুস্থ্যদের মাঝে ওষধ বিতরণ ও চক্ষু শিবির আয়োজন ছিলো অন্যতম। তাঁর সময়কালে পুরো লক্ষ্মীছড়িবাসী শান্তিতে ছিলো, ভালো ছিলো বক্তারা এমনটাই মত প্রকাশ করেন। এসময় নবাগত জোন অধিনায়ক লে: কর্ণেল মো: রাশেদুজজামান রাশেদ শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য এম.এ জব্বার, রেম্রাচাই চৌধুরী, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইয়াছিন, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও পদস্থ সামরিক কর্মকর্তাগন, সাংবাদিক উপস্থিত ছিলেন। শেষে লক্ষ্মছড়ি উপজেলাবাসীর পক্ষ থেকে বিদায়ী ও নবাগত জোন অধিনায়ককে ফুল ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানানো হয়।