খালেদা জিয়াকে দেখতে ঢাকায় কোকোর স্ত্রী

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার একটি মাইনর অপারেশনের জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের তৃতীয়তলায় অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে বলে জানা গেছে।

চিকিৎসক সূত্র বলছে, বর্তমানে খালেদা জিয়ার শরীরের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে তাকে এন্টিবায়োটিক দেওয়া হচ্ছে। নতুন করে কিডনি সমস্যা বেড়েছে, রক্তের হিমোগ্লোবিনেরও ঘাটতি রয়েছে। এর মধ্যে আবার থেমে থেমে জ্বর আসায় একাধিক স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে।

এমন অবস্থায় বেগম জিয়াকে দেখতে যুক্তরাজ্য থেকে ঢাকায় এসেছেন তার ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথী।

জানা গেছে, গত রাতে এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়াকে দেখে এসেছেন সিঁথি। বর্তমানে তিনি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় রয়েছেন। যদিও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান সাংবাদিকদের বলেছেন, আমি এ বিষয়ে কিছু জানি না।

এদিকে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেলা ১১টার দিকে চেয়ারপারসনকে দেখতে এভারকেয়ার হাসপাতালে যান।আজ বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে মির্জা ফখরুলের।