গোবিন্দগঞ্জ পৌরসভায় ড্রেন ও সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৌরসভার ড্রেন ও সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১লা মার্চ) সকালে ৬নং ওয়ার্ডে মাষ্টারপাড়া বাইতুল নূর জামে মসজিদ সংলগ্ন ড্রেন ও রাস্তার সিসি ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মুকিতুর রহমান রাফি। পৌর মেয়র মুকিতুর রহমান রাফি বলেন, আজ মাষ্টারপাড়ার কিছুটা হলেও সমস্যা সমাধানের জন্য ড্রেন ও রাস্তার কাজ শুরু হলো। আশা করি গোবিন্দগঞ্জ শহরে সঠিক পরিকল্পনার মাধ্যমে সকল সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

মোট ৫৬ মিটার (১৮৩.৭ ফুট) ড্রেন ও সিসি ঢালাই রাস্তা মির্জা আহমেদ ফারুকের বাড়ীর সামনে থেকে অনুপ কুমার রায় বাড়ী পর্যন্ত নির্মাণ করা হবে। ২০২১-২০২২ অর্থ বছরের এডিপি বার্ষিক উন্নয়ন প্রকল্পের আওতায় নির্মিত পৌরসভার এই ড্রেন ও রাস্তার নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৫ লক্ষ ১৩ হাজার টাকা। ড্রেন ও সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের বাস্তবায়ন করছে মেসার্স ইনান ট্রেডার্স।

এ সময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও ২নং প্যানেল মেয়র রিমন তালুকদার,বাইতুল নূর জামে মসজিদের সভাপতি মির্জা আহমেদ ফারুক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম,পেশ ইমাম ফজলুল করিম, ফুলু সরকার, ঠিকাদার বিপ্লব ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।