চাঁদপুরের হাজীগঞ্জে তরুণীকে গণধর্ষণ, আটক ২

চাঁদপুরের হাজীগঞ্জে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণী (২০) বাদী হয়ে ২৪ মে (সোমবার) ৪ জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

পুলিশ এ ঘটনায় ভোরে মামলায় অভিযুক্ত আসামী ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. মহিনউদ্দিন (২৬), একই গ্রামের মাঝি বাড়ীর মো. দুলাল মিয়াজীর ছেলে মো. শাকিল হোসেন (২৪) কে গ্রেফতার করেছে। আরো ২ আসামী পলাতক রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ সংবাদকর্মীদের জানান, উপজেলার একটি গ্রামের মেয়ে (২০) গত ২২ মে নদী বাড়ী নামক স্থানে ঘুরতে আসে। সেখানে শাকিল, মহিনউদ্দিন, ইসমাইল (৩২) ও তার ছোট ভাই কালু (২১) ভয়ভীতি প্রদর্শন করে ওই তরুণীকে কয়েকবার ধর্ষণ করে।

নির্যাতিত তরুণীকে সকালে ধর্ষণকারীরা রাস্তার পাশে মাঠে ফেলে যায়।

মেয়ের কান্নাকাটি দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে হাজীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ) সার্কেল সোহেল মাহমুদ এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (ওসি) মো. হারুন অর রশিদের নেতৃত্বে ২৩ মে দিবাগত রাতে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার দু’ আসামীকে আটক করে। অপর দু’আসামী ইসমাইল ও তার ছোট ভাই কালুকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে। মামলাটি তদন্ত করছে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহী খলিল।
সোমবার সকালে নির্যাতিত তরুণীকে মেডিকেল টেস্টের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।