ফরিদপুরে হোটেল কক্ষে খুন

চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যাকান্ডের আসামি গ্রেফতার

ফরিদপুরে হোটেল কক্ষে চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যাকান্ডের আসামিকে আটক করেছে র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প। আটককৃত আসামী আনিছ(৪০) টাংগাইল জেলার নাগরপুর থানার মামুননগর এলাকার মৃত আমরেজ খান এর ছেলে।

শনিবার (৭ জানুয়ারী) র‍্যাব-০৮, বরিশাল (ফরিদপুর ক্যাম্প) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত ব্যক্তি আত্মগোপন করে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন মৃরগী গ্রাম এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের সত্যতা পাওয়ার পর র‍্যাব-০৮ (ফরিদপুর ক্যাম্প) উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর পথিক আবাসিক হোটেলের কক্ষে বৃদ্ধ হত্যাকাণ্ডের মূল আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় তার হেফাজত হতে ১টি সীমকার্ডসহ ১ টি মোবাইল ফোন জব্দ করা হয় এবং ভিকটিমের হারিয়ে যাওয়া দুটি মোবাইলের একটি সিমকার্ডসহ উদ্ধার করা হয়।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় বলে র‍্যাব-৮ জানায়।

প্রসঙ্গত, ০২ জানুয়ারি, ২০২৩ তারিখ ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গোয়ালচামট গ্রামস্থ নতুন বাস স্ট্যান্ড এলাকায় “পথিক আবাসিক হোটেল” এর তৃতীয় তলার ১৭ নং কক্ষে আব্দুস সালাম খান(৫৯), সাং-কুরশী, থানা-বালিয়াকান্দি, জেলা-রাজবাড়ী নামের এক ব্যক্তির মৃত লাশ পাওয়া যায়।

উক্ত সংবাদ অবহিত হওয়ার পর র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প উক্ত হত্যাকাণ্ডের ছাঁয়া তদন্ত শুরু করে এবং তথ্য-প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে উক্ত হত্যাকাণ্ডের খুনিকে সনাক্ত করতে সক্ষম হয়।