জাতীয় পার্টির রাজনীতি করতে হলে তৃনমুল নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে : কুনু মিয়া

বাংলাদেশের উন্নয়নের রূপকার জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ ছিলেন একজন প্রকৃত দেশ প্রেমিক। দেশের প্রতিটি মানুষের কল্যাণ চিন্তাকরে তিনি দীর্ঘ দিন দেশ পরিচালনা করে ছিলেন। সব সময় তিনি মূল্যায়ন করেছেন জাতীয় পার্টির তৃনমুল নেতাকর্মীদের। তাই আমাদেরও মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের রাজনীতির আদর্শকে লক্ষ্য করে চলাফেরা করতে হবে। দলের মধ্যে নেতা না সেজে কর্মী হয়ে কাজ করলে জাতীয় পার্টি পূণরায় ফিরে পাবে জাগ্রত শক্তি।

মহান বিজয়ের মাসে শহীদদের স্বরণ করে তাদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে রোববার (৬ ডিসেম্বর) বেলা ৪ টায় ক্বিন ব্রীজ সংলগ্নস্থ সুরমা মার্কেট সিলেট জেলা জাতীয় পার্টি কার্যালয়ে ৬ ডিসেম্বর সংবিধান সংরক্ষন দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল মালেকের সভাপতিত্বে ও সিলেট জেলার সদস্য সচিব চেয়ারম্যান উছমান আলীর পরিচালনায় আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, আলতাফুর রহমান আলতাফ, মো. দোলা মিয়া, জেলা জাপার নেতা মো. ইউসুফ সেলু, আবুল কালাম আজাদ, যুবনেতা আব্দুল মালিক, হোসেন আহমদ, আব্দুল হান্নান চৌধুরী, ফারুক আহমদ, এস.এম শামীম আহমদ, এইচ এম মাসুক মিয়া, আলমাজ উদ্দিন, মোহাম্মদ আলি রাসেল, মো. ওলি মিয়া প্রমুখ।