ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বৈদ্যুতিক নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সাদ্দাম-মান্নানের জয়

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা বৈদ্যুতিক নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে শনিবার (১১ মার্চ) রাণীশংকৈল ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে সাদ্দাম হোসেন (আনারস) ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয় এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রমজান আলী (চেয়ার) পায় ৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুল মান্নান (গরুগাড়ি) ৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিঠুন ইসলাম (সিলিং ফ্যান)পায় ৪৭ ভোট। এবং কষাধক্ষ্য পদে ফয়জুল ইসলাম (জোড়া ভাব) প্রতীকে ৮১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আতাউর রহমান (মোবাইল ফোন) ৭৮ ভোট পান। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাংগঠনিক সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান মানিক, সহ সম্পাদক পদে শামীম হোসেন এবং কার্য নির্বাহী সদস্য পদে রইসুল ইসলাম নির্বাচিত হয় । এ বিষয়ে বিকাল ৫ টায় প্রধান নির্বাচন কমিশন এ তথ্য নিশ্চিত করেন। এছাড়াও নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন সহকারি শিক্ষা অফিসার মনজুর আলম।

সহকারি প্রিজাইডিংয়ের দায়িত্বে ছিলেন প্রধান শিক্ষক আব্দুল মান্নান, পোলিং অফিসারের দায়িত্বে ছিলেন সহকারি শিক্ষক আনোয়ারুল ইসলাম ও জিয়াউর রহমান এবং প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন শ্রমিক নেতা পরিমল সরকার।

এদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ও শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশন ও প্রার্থীরা জানান।

নির্বাচন সূত্রে মোট ভোটার সংখ্যা ১৬৭, এবং কাস্টিং ভোটের সংখ্যা ১৬৩ ভোট। নব নির্বাচিত সভাপতি- সম্পাদককে রাণীশংকৈল উপজেলার বিভিন্ন ইউনিয়ন সংগঠনের নেতাকর্মীরা অভিনন্দন জানিয়েছেন।