ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় জাতীয়তাবাদী যুব দলের রুহিয়া থানা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ এপ্রিল ) বিকেলে রুহিয়া থানা যুব দলের আয়োজনে রুহিয়া আবু নুর চৌধুরীর মিল মাঠে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনার মধ্যে দিয়ে সম্মেলনেের প্রথম অধিবেশন শুরু হয়।

রুহিয়া থানা যুবদলের সভাপতি আনার আলীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রুহুল আমীন আকিল। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী।
অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুব দল সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি চৌধুরী মুহাম্মদ মহেবুল্লাহ আবু নুর।

রুহিয়া থানা যুবদলের সাধারণ সম্পাদক আবু শাহীনের সঞ্চালনায় বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক আনছারুল হক, রুহিয়া থানা বিএনপি সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা যুব দলের সহ-সভাপতি আশরাফুল হক,জেলা যুব দলের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দিদার, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছামাদ হেলাল, জাহিদুর রহমান, সদর উপজেলা যুব দলের সভাপতি রেজাউল করিম লিটন, পৌর যুবদলের সাবেক সভাপতি আহমদ উল্লাহ বাবু, পৌর যুবদলের সভাপতি মনিরুজ্জামান সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সদর উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক মাসুদ রানা ডানো,রুহিয়া থানা যুব দলের নুরে আলম সিদ্দিকী প্রমূখ।
সম্মেলনে পার্শ্ববর্তী পঞ্চগড় জেলা যুব দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনু্ষ্ঠানে রুহিয়া থানাধীন ৬ টি ইউনিয়ন যুব দলের কাউন্সিলর এবং ডেলিকেট বক্তব্য রাখেন এ সময় কাউন্সিলরগণ একটি শক্তি শালী কমিটি গঠন করে দেওয়ার জন্য নেত্রীবৃন্দকে আহ্বান জানান।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ইফতার ও ২ নং আখানগড় ইউনিয়ন বিএনপি সভাপতি হাফেজ মোহাম্মদ মজিবর রহমান এর সঞ্চালনায় বিশেষ মোনাজাত করা হয়। রুহিয়া থানার ৬ টি ইউনিয়ন যুব দলের কাউন্সিলরদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে সাবেক সভাপতি, আনার আলীকে পূনরায় সভাপতি, সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় এই পদ টি স্থগিত করে তিন জনকে সাংগঠনিক সম্পাদক করে রুহিয়া থানা যুবদলের আংশিক কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি রুহুল আমীন আকিল।