ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি আটক

ঠাকুরগাঁওয়ে নবগঠিত ভূল্লী থানায় জুয়ার আসর থেকে নগদ টাকা, তাস এবং জুয়া খেলার সামগ্রীসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে এগারোটায় গোপন সংবাদের ভিক্তিতে ভূল্লী থানার অফিসার ইনচার্জ একেএম আতিকুর রহমান এর নির্দেশনায় এস.আই বিদ্যুৎ কুমার মজুমদার এর নেতৃত্বে একটি চৌকশ পুলিশ দল অভিযান চালিয়ে ৫ নং বালিয়া ইউনিয়নের বড়বালিয়া নামকস্থানে আইজুল ইসলামের গোডাউন ঘর থেকে ৮ জুয়াড়িকে হাতেনাতে আটক করেন।

এ সময় জুয়া খেলার আসর থেকে বায়ান্নটি কাগজের তাস, একটি মাদুর ও পাঁচ হাজার সাতশত টাকাসহ ৮ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বালিয়া ইউনিয়নের বড়বালিয়া গ্রামের দুত কুমার সরকার এর পুত্র রঞ্জন সরকার (২২), খোচা বর্মন এর পুত্র রামবাবু (২৫), মৃত. আয়ুব আলীর পুত্র আমির আমজাদ (২৩), শিপন বর্মন এর পুত্র সঞ্জু বর্মন (২২), জহিরুল ইসলাম এর পুত্র সেলিম ইসলাম (২৬), ঠোসা হাসদার পুত্র গোপাল হাসদা (২৬), জাহিরুল ইসলাম এর পুত্র ওমর ফারুক (২০) ও মৃত. ললিত সেন এর পুত্র খোকন সেন (২৮)।

এ বিষয়ে ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একে এম আতিকুর রহমান জানান, তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে। জুয়া ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।