ড. কাজী এরতেজা হাসানের উদ্যোগে নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্বোধন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরায় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে কর্মসূচি উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআই’র পরিচালক ড. কাজী এরতেজা হাসান।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন আর-রশিদের সভাপতিত্বে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য কাজী হেদায়েত হোসেন রাজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এড. আজহার আলী, সদস্য ও অতিরিক্ত পিপি সৈয়দ জিয়াউর রহমান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, যুবলীগ নেতা রুমন, জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান আশিক, পৌর যুগ্ম আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সিমা সিদ্দিকী, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা শেখ এজাজ উদ্দীন তাপস, শ্রমিক নেতা জাকির হোসেন টিটু, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ বনি, আওয়ামী লীগ নেতা কাজী দোলন, পৌর যুবলীগ নেতা রনি, নাইস, ছাত্র লীগ নেতা জুবায়ের আল জামান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার পরও আওয়ামী লীগের কর্মীরা অনেকাংশে অবহেলিত। দুঃসময়ে তাদের পাশে কেও থাকে না। তারা আরও বলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ড. কাজী এরতেজা হাসান যেভাবে কর্মীদের পাশে দাড়িয়েছে তা সত্যিই প্রসংশার দাবিদার এবং এমন কাজ সর্বমহলে প্রশংসনীয়।

ড. কাজী এরতেজা হাসান সাংবাদিকদের বলেন, প্রাকৃতিক দুর্যোগ, মহামারি, ধর্মীয় অনুষ্ঠানসহ জাতির যেকোনো ক্রান্তি লগ্নে আওয়ামী লীগের কর্মী সমর্থকদের পাশে দাঁড়িয়েছি। দলীয় ব্যানার ছাড়াও আমার বাবা মায়ের নামে করা আজিজা মান্নান ফাউন্ডেশনসহ ভোরের পাতা গ্রুপে’র ব্যানারে দীর্ঘদিন ধরে আমি আমার সাধ্যানুযায়ী কাজ করে যাচ্ছি। মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।