নরসিংদীর বাঁশগাড়ীতে ১৪ মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার; অস্ত্র ও গুলি উদ্ধার

নরসিংদীর রায়পুরায় একাধিক মামলার আসামী ও তার এক সহযোগীকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২০ মে) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার চরাঞ্চলের বাঁশগাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান রায়পুরা থানার উপপরিদর্শক ইকবাল ইউসুফ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বালুয়াকান্দি এলাকার বিরাজ মিয়ার ছেলে রবেল ওরফে ছোট রবেল (২৯) এবং কাচারিকান্দি এলাকার নুরজ্জামানের ছেলে ইমরান আলী (১৯)।

পুলিশ জানায়, শুক্রবার গোপন তথ্যের ভিত্তিতে বাঁশগাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মো: শফিকুল ইসলামের নেতৃত্বে উপপরিদর্শক ইকবাল ইউসুফসহ পুলিশের একটি দল বাঁশগাড়ী বালুয়াকান্দী এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করেন। এ সময় ওয়ারেন্টভুক্ত একাধিক মামলার আসামি রবেল ওরফে ছোট রবেল ও তার সহযোগী ইমরান আলীকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় পুলিশ বাদী হয়ে রায়পুরা থানায় মামলা করেন। এর আগেও রবেলের বিরদ্ধে হত্যা, লুটপাট অগ্নিসংযোগ অস্ত্রসহ ১৪টি মামলা রয়েছে।

রায়পুরা থানার উপপরিদর্শক ইকবাল বলেন, রবেলের নামে হত্যা, লুটপাট, অগ্নিসংযোগ ও অস্ত্রসহ ১৪টি মামলা রয়েছে। এসব মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত সে। শুক্রবার বাঁশগাড়ী বালুয়াকান্দু এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনাকালে রবেল ও ইমরানকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দখল থেকে একটি লোহার তৈরি ১টি বিদেশি পিস্তল ও ১ রাউন্ড গুলি জব্দ করা হয়। তাদের জেলহাজতে পাঠিয়েছেন আদালত।