নরসিংদীর মনোহরদীতে গাঁজাসহ প্রাইভেটকার জব্দ, ৩ মাদক ব্যবসায়ী আটক

নরসিংদীর মনোহরদীতে ২৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

শনিবার (৭ জানুয়ারী) বিকালে মনোহরদী থানাধীন একটি সিএনজি, এলপিজি ফিলিং স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ময়মনসিংহ জেলার ভালুকা থানার সি স্টোর ১০ নং হবীর বাড়ী চেচুয়ারমোড় এলাকার মোতালেব শেখ এর স্ত্রী মোছাঃ রোকেয়া (৫৫), ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার পানিয়ারো এলাকার মোঃ রঙ্গু মিয়ার ছেলে মোঃ কবির (৪০) ও নেত্রকোনা সদর থানার সতশ্রি এলাকার আব্দুস সালামের ছেলে শেখ শরিফুল ইসলাম ওরফে সালমান (২০)।

র‍্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকাল পৌণে ৩টার দিকে মনোহরদীর আনোয়ার এন্ড ব্রার্দাস সিএনজি, এলপিজি ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের পিছনের ব্যাকডালার ভিতর হতে ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং গাড়িটি জব্দ করা হয়। এতে জড়িত থাকায় ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উল্লেখিত তিনজনের নিকট হতে ৪ টি মোবাইল এবং ০৬ টি সীমকার্ড জব্দ করা হয়।

আটককৃতরা চিহ্নিত আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তারা নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া থেকে এ ধরনের মাদক এনে বিভিন্ন জেলায় সরবরাহ করে থাকে। এ ঘটনায় মনোহরদী থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।