নেত্রকোণার মদনে ঐতিহাসিক ৭ ই মার্চ পালিত

নেত্রকোণার মদনে “ঐতিহাসিক ৭ মার্চ দিবস-২০২৪” উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৭ মার্চ-২০২৪) সকালে প্রথমে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও গণমাধ্যমকর্মীগণ। এ সময় দোয়া ও মোনাজাত করা হয়।

পরে, উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পাবলিক হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এম এ সোহাগের উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর চিত্রাংকন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান। সঞ্চালনায় ছিলেন কৃষি অফিসার মোঃ হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার, বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তাং ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিমসহ অন্যান্য মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মী প্রমুখ।