নেত্রকোণার মদনে দুই ব্যবসায়ীর উপর হামালার ঘটনায় মানববন্ধন

নেত্রকোণা মদন পৌর শহরে আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটের ব্যবসায়ী দুই ভাই মিল্টন ও পিয়েলকে দোকানে ডুকে হামলার ঘটনার প্রতিবাদে ব্যবসায়ী সমিতি ও মালিক সমিতির সদস্যরা মানববন্ধন পালন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর জমা দেন।

ভুক্তভোগীদের পিতা আঃ কালাম গত রাতেই (২৭ এপ্রিল) বাদী হয়ে মোঃ হাবিবুর রহমানকে প্রধান আসামী করে কয়েকজন অজ্ঞাত নামা সহ ৭ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগে উল্লেখ করেন, নগদ অর্থ ও দোকানের জিনিস পত্র ভাংচুরসহ মোট ২ লক্ষ ৫৩ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে জানতে বিবাদী মোঃ হাবিব তালুকদারের মোবাইল ফোনে একাধিকবার কল দিয়েও কথা বলা সম্ভব হয়নি।

শুক্রবার (২৮ এপ্রিল) সকালে মানববন্ধন চলাকালে এক বক্তব্যে মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আল-আমিন তালুকদার বলেন, ব্যবসায়ী দুই ভাইকে দোকানে ডুকে লুটপাট ও হামলার ঘটনার তীব্র নিন্দা জানাই এবং দুষ্কৃতিকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মালিক সমিতির সভাপতি আল-মনসুরুল আলম আরিফ জানান, সকালে বিচারের দাবিতে ব্যবসায়ীদের নিয়ে মানববন্ধন করেছি। স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি ইউএনও মহোদয়ের কাছে জমা হয়েছে। আমি হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান জানান, গত রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন জানান, স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি আমি পেয়েছি। অফিস খোলা হলে ফরোয়ার্ডিং করে মন্ত্রনালয়ে পাঠিয়ে দিবো।