নেত্রকোনার দুর্গাপুরে মদ্যবস্থায় স্ত্রীকে মারপিট স্বামী’র কারাদন্ড

নেত্রকোনার দুর্গাপুরে মদ্যবস্থায় স্ত্রীকে মারপিট করার অপরাধে মো. কাজল মিয়া(৪২)নামের এক ব্যক্তিকে ৬ মাসের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামে এ ঘটনাটি ঘটে। দন্ডপ্রাপ্ত মো. কাজল মিয়া উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামের মৃত উষন আলী’র পুত্র।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বুধবার রাতে কাজল মিয়া মদ্যবস্থায় তার স্ত্রীকে মারধর ও ভাংচুর করে এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে এবং আইন শৃংখলার অবনতি ঘটায়। এ সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযুক্ত কাজল মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর মামলায় ৬ মাসের কারাদন্ড এবং ৫০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম. রকিবুল হাসান। এ কাজে সহায়তা করেন, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ও তার ফোর্স।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান জানান, মদ পান করে স্ত্রীকে প্রহার, ভাংচুর ও শান্তি শৃঙ্খলা ভঙ্গের দায়ে স্বামী কাজল মিয়াকে ৬ মাসের কারাদন্ড সহ ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। পরে তাকে দুর্গাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।