নেত্রকোনার মদনে সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

নেত্রকোনা জেলার মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ ও পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েয়েছে ।

বৃহস্পতিবার (১ডিসেম্বর) নেত্রকোনা জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩ মাসের জন্য মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ ও মদন পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। দীর্ঘদিন পর ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়ায় সংগঠনের তৃনমুল নেতাকর্মীরা খুবই খুশি।

মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ শাখায় এস এম আকরাম হাসানকে আহবায়ক ও কায়সার আহমেদ কায়েস কে যুগ্ম আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে, একই দিনে মদন পৌরসভায় শেখ তারেক আহবায়ক ও সৈয়দ শাকির আহমেদ রিক্ত কে যুগ্ন আহ্বায়ক করে ৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে

নবগঠিত মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের ছাত্রলীগের আহবায়ক এস এম আকরাম হাসান বলেন, অনেক বছর ধরে এ কলেজের ছাত্রলীগের কমিটি ছিল না। অবশেষে দক্ষ ও যোগ্য নেতাদের সমন্বয়ে ছাত্রলীগের কমিটি দেওয়ায় আমরা খুবই খুশি। তিনি আরো বলেন, ছাত্রলীগ একটি সুসংগঠিত সংগঠন। এ দলটি সব সময় সকল অপশক্তির বিরুদ্ধে মাঠে নেমে কাজ করছে। এই কমিটির মধ্যদিয়ে সংগঠন আরো শক্তিশালি ও গতিশীল হবে বলে জানায়।

মদন পৌরসভা ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটির আহবায়ক শেখ তারেক জানান, মদন পৌরসভা ও কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আউয়াল শাওন বলেন, দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীল ও বেগবান করার লক্ষে ৯০ দিনের জন্য মদন পৌরসভা ও কলেজ শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটির মধ্যদিয়ে তৃণমুল পর্যায়ে সংগঠনটি আরো শক্তিশালি হবে বলে জানায়।