নোয়াখালীর চাটখিলে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা, এই স্লোগান কে প্রতিপাদ্য করে চাটখিল উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭শ শিক্ষক-শিক্ষিকাকে নিয়ে শিক্ষার মান উন্নয়ন্নয়নে শনিবার (১১ মার্চ) দিনব্যাপী কর্মশালার আয়োজন করে উপজেলা শিক্ষা কমিটি।

একটিভ গ্রুপের অর্থায়নে এই কর্মশালায় ৭০ জন অবসরপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকাকে বিদায়ী সংবর্ধনা এবং ৩৭ জন নতুন যোগদানকৃত শিক্ষক-শিক্ষিকাকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন শিক্ষায় অবদানের জন্য পুরস্কারপ্রাপ্ত চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ও একটিভ গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। কর্মশালায় শেষাংশে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, তার সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকী, আওয়ামী লীগের বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ড. মোহাম্মদ ফারুক যোগদান করেন।

ফারুক সিদ্দিকী ফরহাদের সঞ্চালনায় কর্মশালায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার রোজি, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর প্রমুখ বক্তব্য রাখেন।