পটুয়াখালীর কলাপাড়ায় ব্যবসায়ীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই

পটুয়াখালীর কলাপাড়ায় অভিনব কায়দায় ব্যসায়ীর চোখে মরিচের গুড়ো ছিটিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার লতাচালী ইউপির আছালত খা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় মুদি ব্যবসায়ী আজিজুর রহমান মুকুলের সাথে থাকা লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। পরে তার ডাক চিৎকারে দূর্বৃত্তরা পালিয়ে গেলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ।

আহত মুদি ব্যবসায়ী মুকুল জানান, প্রতিদিনের মত চাপলী বাজারে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফিরছিলাম। শুক্রবার হাটেরদিন থাকায় একটু দেড়িতে ফিরতে হয়েছে। বাড়ি ফেরার সময় ঘটনাস্থলে আমার বাড়ির দরজায় পৌছালে আমার মোটরসাইকেলের গতি রোধ করে দুজন মুখোশধারী। কোনোকিছু বুঝে ওঠার আগেই আমার ছোখের চশমা খুলে মরিচের গুড়া ছিটিয়ে দেয়। এসময় আমি যন্ত্রনায় মোটর সাইকেল থেকে পড়ে গেলে সাথে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, হাটের দিন বেচা বিক্রি বেশি হওয়ায় টাকার হিসেব করা সম্ভব হয়নি। তবে লক্ষাধিক টাকা থাকতে পারে বলে তার ধারণা। ভুক্তভোগী আজিজুর রহমান মুকুল ওই গ্রামের আবদুর রাজ্জাক মুন্সির ছেলে।

বর্তমানে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর শোনামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া দূর্বৃত্তদের চিহ্নিত করতে পুলিশের একটি টিম কাজ করছে। তবে আমরা কোনো অভিযোগ পাইনি।