পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুল শিক্ষককে আটকে রেখে রাতভর নির্যাতন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক স্কুল শিক্ষককে আটকে রেখে রাতভর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষক বাদী হয়ে ১৩ মার্চ মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

নির্যাতনের শিকার মর্তুজা আল মাসুদ সাপলেজা গ্রামের মাওলানা আব্দুল হালিমের ছেলে এবং সোনাখালী মুন্সী আঃ কাদের মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে,ওই শিক্ষক রবিবার (১২ মার্চ) রাত ১০টার দিকে সাপলেজা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যায়।যাওয়ার পথে ওই এলাকার শাহজাহান ডাকাতের ছেলে আলম নামে এক মাদক ব্যবসায়ী তার পথ রোধ করে।এরপর মটর সাইকেলের চাবি নিয়ে যায়।ব্যবহৃত মোবাইল ফোন এবং মানি ব্যাগ নিয়ে যায়। প্রতিবাদ করায় মারধর করে চেয়ারম্যান বাড়ি মোড়ে একটি ঘরে নিয়ে আটকে রেখে রাতভর নির্যাতন করা হয়। বিবস্ত্র করে মোবাইলের ক্যামেরা দিয়ে আপত্তিকর ছবি তোলা হয়।ভিডিও ধারন করা হয়।এরপর তা ভাইরাল করার হুমকি দিয়ে আলম ১ লক্ষ টাকা দাবী করে। তা না হলে তাকে হত্যা করে লাশ বলেশ্বর নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয় সে। তাকে রামদা দেখানো হয়, হকিস্টিক দিয়ে পিটায় এবং খালি বস্তা দেখিয়ে ভয় দেখায়। নির্যাতনের শিকার ওই শিক্ষক পরদিন সকাল ১১টার দিকে কৌশলে আটককৃত ঘর থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।