প্রধানমন্ত্রীর জন্মদিন নিয়ে কটূক্তি করার অপরাধে জৈন্তাপুরে যুবক আটক

সিলেটের জৈন্তাপুর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কটূক্তি করে ফেসবুকে পোষ্ট করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা চুনাহাটি মসজিদ সংলগ্ন সিলেট-তামাবিল মহাসড়ক থেকে ঐ যুবকে আটক করা হয়।

আটককৃত যুবকের নাম আব্দুল্লাহ আল মামুন জৈন্তাপুর উপজেলার পাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গ্রামের ছৈলাখেল গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) সিলেটের জৈন্তাপুরে উপজেলা নিজপাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যুবক আব্দুল্লাহ আল মামুন বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কুরুচিপূর্ণ, মানহানিকর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে। পোষ্টের পর থেকে উপজেলার আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়।

পরে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা চুনাহাটি মসজিদ সংলগ্ন সিলেট-তামাবিল মহাসড়কে কটূক্তিকারী যুবক আব্দুল্লাহ আল মামুনকে দেখা মিলে। এ সময় জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা নেহাল পালসহ সঙ্গীয় ছাত্রলীগ নেতারা তাকে ধরে ফেলে। তাৎক্ষনিক ভাবে কটুক্তিকারী আব্দুল্লাহ আল মামুনকে জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করে।