প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক ইনস্টাগ্রামে লাইভ, তারপর…

ক্রমেই মানুষ যেন আরও বেশি সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে পড়ছে। ছোট থেকে ছোট ঘটনাও এখন ফেসবুক, হোয়াটসঅ্যাপ কিংবাও ইনস্টাগ্রামে শেয়ার করতে পছন্দ করেন অনেকে।

কোথাও ঘুরতে যাওয়া কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা, সেলফি- কী নেই সেই তালিকায়! কিন্তু কখনও শুনেছেন কেউ নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কের লাইভ করছেন তাও কিনা ইনস্টাগ্রামের মতো সোশ্যাল প্লাটফর্মে? শুনতে অবাক লাগলেও এমনটাই আমেরিকার লস অ্যাঞ্জেলসের বাসিন্দা ক্রিস্টেন হ্যানঞ্চার ঘটিয়েছেন।

কোনো বিখ্যাত সিনেমা অভিনেত্রী বা মডেল না হলেও সোশ্যাল মিডিয়ায় ক্রিস্টেনের পরিচিতি কম নয়। আর সেই ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল থেকে প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত থাকার লাইভ চলে আসেন ক্রিস্টেন। প্রায় তিন মিনিট ধরে লাইভ থাকার পর বন্ধ হয় ভিডিওটি। ওই সময় লাইভ দেখছিলেন তার প্রায় ১৪ হাজার ফলোয়ার। কিন্তু ভাগ্য ভাল বলতেই হবে ক্রিস্টেনের। কারণ লাইভ আসলেও ক্যামেরা উলটো করে রাখায় কোনও কিছু দৃশ্যমান হয়নি। কেবল অডিওটিই শোনা গেছে।

পরে অবশ্য নিজের ভুল বুঝতে পারেন ক্রিস্টেন।

নিজেই পোস্টটি মুছে ফেলেন। ক্ষমা চান ভক্তদের কাছে। লেখেন, ‘যারা যারা লাইভ দেখেছেন, তাদের কাছে আমি ক্ষমা চাইছি। যা হয়েছে পুরোটাই ভুল করে। নিজেদের মাথা থেকে ওটা মুছে ফেলুন। মাঝেমধ্যে ভুল হয়েই যায়। সেটাকে ভুলে এগিয়ে যাওয়াই উচিত। আমিও তাই করব। আমি সবার কাছেই ক্ষমা চাইছি। আমি জানি আপনাদেরও খারাপ লেগেছে। যা হয়েছে তার জন্য কোনও কৈফিয়ত দিতে পারব না। আমি তিন মিনিট পর নিজের ভুল বুঝতে পেরেছিলাম। তখন ১৪ হাজার লোক সেটি দেখছিলেন। আমাকে ক্ষমা করুন। ’