বগুড়ার মহাস্থানে সাংবাদিক প্রশিক্ষণ ও পথশিশুদের নিয়ে মধ্যহৃভোজ

মহাস্থান প্রেসক্লাবের উদ্যোগে সুবিধা বঞ্চিত পথশিশু ও ছিন্নমূলদের নিয়ে মধ্যাহ্নভোজ এবং সাংবাদিকতা দক্ষতা বৃদ্ধির লক্ষে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ও মধ্যহ্নভোজের আয়োজন করা হয়েছে।

৪ জুলাই মঙ্গলবার দিনব্যাপী মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু’র সভাপিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাবেক সভাপতি সৈয়দ ফজলে রাব্বী ডলার, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ।

এসময় উপস্থিত ছিলেন মহাস্থান প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম সাজু, সাধারণ সম্পাদক এস আই সুমন, প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী সদস্য আব্দুল বাছেত, সহ-সভাপতি তাহেরা জামান লিপি, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক কেএম আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল বারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাফায়াত সজল, তথ্য ও সাহিত্য সম্পাদক মুনসুর রহমান আকাশ, নির্বাহী সদস্য আব্দুল হান্নান টগর, আজিজুল হক বিপুল, রহেদুল ইসলাম, ইকবাল হোসেন, আব্দুর রহিম, শাকিকুল ইসলাম শাকিল।

অত্র প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ওবায়দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক আতিকুর রহমান মিন্টু খান, ফজলুল হক, মাষ্টার শাহাব উদ্দিন, সদর উপজেলা সমবায় কর্মকর্তা মাহবুবুর রহমান, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক গোলাম রব্বানী পুটু, শাহ আলম, সমাজ সেবক ইন্না মিয়া, মোকামতলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য মাষ্টার রফিকুল ইসলাম, মঞ্জুরুল ইসলাম মুঞ্জু।

প্রসঙ্গতঃ অনুষ্ঠান শেষে শতাধিক সুবিধা বঞ্চিত পথশিশু ও ছিন্নমূলদের মাঝে দুপুরে খাবার বিতরণ করা হয়।